বাংলাদেশে এমন কি কোন শপ আছে যেখান থেকে আসল বিদেশী ড্রেস এবং ইলেক্ট্রনিক আইটেম কেনা যায়?

বাংলাদেশে এমন কি কোন শপ আছে যেখান থেকে আসল বিদেশী ড্রেস এবং ইলেক্ট্রনিক আইটেম কেনা যায়?

প্রিয় আনিকা,  একটু আগে সানজিদা আপু কাছাকাছি একটা প্রশ্ন করেছেন। উনাকে উত্তর দিয়েছি। আপনার প্রশ্নেও একই উত্তর যায়। সানজিদা আপু খুঁজছিলেন ইন্ডিয়া থেকে বাংলাদেশে বসে পণ্য কেনার সুযোগ। আসলে বাংলাদেশে বসে শুধু ইন্ডিয়া নয়, বিদেশী কোন সাইট থেকেই পণ্য কেনার কোন সহজ সুযোগ নেই। আপনাকে নানান সমস্যার মুখোমুখি হতে হবে। অনলাইনে পেমেন্ট করতে গিয়ে সবচেয়ে বড় সমস্যা হবে। কোন সাইটে সরাসরি টাকায় পেমেন্ট করা যায় না। আপনাকে পেমেন্ট করতে হবে ডলারে,  টাকা থেকে ডলারে কনভার্ট করতে গিয়ে আরেক মহা মুছিবতে পড়বেন। তাই দেশের কোন ডিলার বা আমদানিকারক থেকে কেনাটা বুদ্ধিমানের কাজ। আপনি টপ অল ব্র্যান্ড ডট কম সাইট থেকে ভালো মানের বিদেশী ড্রেস, ইলেকট্রনিক পণ্য সহ আরো অনেক কিছু কিনতে পারবেন। আরো সুবিধা হচ্ছে যে আপনি চাইলে আপনার পছন্দের যেকোনো পণ্য বিদেশ থেকে এদের সাহায্যে কিনে আনতে পারবেন।

Answered on February 23, 2017.

হ্যালো  আনিকা , আপনি ফেইসবুক অথবা গুগলে সার্চ করে আপনার পছন্দের জিনিসটা খুঁজে নিতে পারেন । ড্রেসের জন্য আপনি shadmart.com এবং কম্পিউটার অথবা কম্পিউটার একসেসোরিজ এর জন্য startech.com.bd সাইট দুইটাতে ঘুরে আসতে পারেন ।

Answered on December 24, 2017.

For electronics product, you can visit  bdstall. They have a huge number of verified retailers and from them, you can compare product price and quality and get yours. I guess some of their top product is bdstall tv, bdstall dslr and bdstall laptop.

Answered on June 29, 2019.

hello Anika if you by an electronics product s  you can visit this website

 

Thanks..

Answered on September 27, 2020.

Hello Anika, hope you are well. For electronics items you can check eorder.com.bd

Answered on May 31, 2021.

Your Answer

By posting your answer, you agree to the privacy policy and terms of service.